সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
ধনবাড়ীতে সড়ক দূর্ঘটনায় আ’লীগ নেতা আহত

ধনবাড়ীতে সড়ক দূর্ঘটনায় আ’লীগ নেতা আহত

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : ধনবাড়ীতে সড়ক দূর্ঘটনায় উপজেলা আওয়ামীলীগের নেতা আব্দুল হালিমকে গুরুত্বর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভতির্ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, মঙ্গলবার( ২ জুন) দুপুরে ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কৃষি মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি’র বড় ভাই আব্দুল হালিম মোটর সাইকেল যোগে উপজেলা আওয়ামীলীগ অফিসে যাওয়ার জন্য রাস্তা পার হচ্ছিলেন।

এসময় জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী বাস তাকে চাপা দেয়। তিনি মোটর সাইকেল থেকে পাঁকা রাস্তায় পড়ে হাঁটুতে ও মাথায় চোখের উপরে গুরুত্বর আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম ও তার পরিবারের সদস্যরা জানান, বেশ কিছুদিন আগেও তিনি সকাল বেলায় রাস্তায় হাটতে বের হলে পৌর শহরের বকলবাড়ী মোড় এলাকায় জামালপুর থেকে আসা একটি প্রাইভেটকার তাকে চাপা দিয়ে ঢাকার দিকে চলে যায়।

ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ ( ওসি) মো. চাঁন মিয়া জানান, সংবাদ পাওয়া মাত্রই আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘাতক বাসটিকে আটক করা সম্ভব হয়নি । তাদের কে আইনগত ব্যাবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি। যদি তারা আইনগত কোন পদক্ষেপ নেয় তাহলে প্রয়োজনীয় ব্যবস্থ্যা গ্রহণ করা হবে।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840